চোখের জলে রানা মিয়াকে শেষবিদায়

0
249
ছবি: সংগৃহীত

সারাবেলা রিপোর্ট: চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর আগুন নেভাতে গিয়ে প্রাণ হারানো ফায়ার ফাইটার মো. রানার মিয়ার দাফন তার গ্রামের বাড়ি মানিকগঞ্জে সম্পন্ন হয়েছে।

আজ সোমবার সকাল ৭টায় চট্টগ্রাম থেকে একটি অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ শিবালয় উপজেলার নবগ্রাম গ্রামে পৌঁছে। এসময় পরিবারের সদস্য, স্বজন ও বন্ধু বান্ধবদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষ থেকে রানার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সকাল ৮টায় নবগ্রাম খেলার মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কয়েকশ মানুষের সঙ্গে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমানসহ ফায়ার সার্ভিস বিভাগের কর্মকর্তারা অংশ নেন। পরে যথাযোগ্য মর্যাদায় তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

শিবালয়ের ইউএনও জাহিদুর রহমান গণমাধ্যমে বলেন, ‘ফায়ার ফাইটার রানা মিয়াকে যথাযোগ্য মর্যাদায় দাফন করা হয়েছে। তার এ অকাল মৃত্যুতে নিজ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

পরিবার সূত্রে জানা গেছে, পরিবারের বড় সন্তান ছিলেন রানা মিয়া। তিনি চাকরিতে যোগ দেন ২০২০ সালে। সীতাকুণ্ডই ছিলো তার প্রথম কর্মস্থল। আর সেখানেই প্রাণ গেল তার। রানা মিয়া এলাকার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিতেন। এলাকার সবাই তাকে বেশ পছন্দ করতেন, ভালোবাসতেন। তার অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না গ্রামবাসীও।

 

আজসারাবেলা/সংবাদ/জাই/জাতীয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here