বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র, যেকোনো মূল্যে রুখতে হবে

0
54

সারাবেলা রিপোর্ট: বিএনপির পূর্বঘোষিত মিছিল-সমাবেশ কর্মসূচিতে আজ সোমবার সকাল থেকেই সমাবেশের মাধ্যমে মাঠে আছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

আজ সকাল ১১টা থেকে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ শুরু হয়েছে।

‘বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে’ সমাবেশ করেছে তারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই সমাবেশে অংশ নেওয়ার কথা রয়েছে।

সমাবেশে জাতীয় মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তার বলেন, ‘বিএনপি-জামাত দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। যেকোনো মূল্যে তাদেরকে রুখতে হবে।’

এ ছাড়া, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ডাকা ‘শান্তি সমাবেশ’ কিছুক্ষণের মধ্যেই শুরু হবে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে।

আওয়ামী লীগের ভাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগ ‘স্মার্ট বাংলাদেশ প্রজন্মের স্বপ্ন, স্মার্ট বাংলাদেশ ছাত্রসমাজের রায়’ শীর্ষক ছাত্র সমাবেশের আয়োজন করেছে শাহবাগ মোড়ে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আরেকটি সমাবেশের আয়োজন করবে রাজধানীর নতুন বাজার এলাকায়। আজ বিকাল ৩টায় এই সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে।

আওয়ামী লীগ বলছে, তাদের এসব কর্মসূচি পাল্টা কর্মসূচি নয়। এসব সমাবেশ করা হচ্ছে ‘সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে।

তবে, আওয়ামী লীগের কেন্দ্রীয় ও মহানগর পর্যায়ের নেতারা বলছেন, দলের নীতিনির্ধারকদের সিদ্ধান্ত হচ্ছে, রাজধানী ঢাকায় বিএনপির যেকোনো কর্মসূচির দিনে পাল্টা কর্মসূচি নিয়ে রাজপথে থাকতে হবে।

গত ৩০ ডিসেম্বর ও ১১ জানুয়ারি বিএনপির কর্মসূচির দিন ঢাকায় আওয়ামী লীগ ও তাদের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো পাল্টা কর্মসূচি পালন করেছে।

আজ সারাবেলা/সংবাদ/জাই/রাজনীতি

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here