ফের বিতর্কে নাসির

0
90

অনলাইন প্রতিবেদক : বিপিএলের গত আসরে দল পাননি, এবার সুযোগ পেয়েই হয়ে গেছেন ঢাকা ডমিনেটর্সের অধিনায়ক। কিন্তু ব্যক্তিটা যখন নাসির হোসেন, বিতর্ক তো জন্ম দিতেই হবে। বিপিএল শুরুর আগের দিন গত পরশু সংবাদ সম্মেলনে এসে তিনি বিতর্কে জন্ম দিয়েছেন। একজন সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আপনি কে ভাই?’ এ সময় তার পেছনে দাঁড়িয়ে হাসছিলেন ইয়াসির আলী রাব্বি। যিনি নিজেও খুলনা টাইগার্সের অধিনায়ক!,

আজ শনিবার বিপিএলের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে যখন মিরপুর শেরেবাংলায় খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছে নাসির হোসেনের ঢাকা ডমিনেটর্স, তখন দেশের ক্রিকেটাঙ্গনে চলছে ‘নাসির বিতর্ক’। প্রেস কনফারেন্সে একজন সাংবাদিকের সঙ্গে নাসির যে আচরণ করলেন, সেটাকে ‘অপেশাদার’ বলছেন সবাই। একটি দলের অধিনায়ক তথা একজন ক্রিকেটার হিসেবে এটা তিনি করতে পারেন কি না―এমন প্রশ্ন উঠেছে দেশের মিডিয়ায়।

একটা সময় নাসির ছিলেন জাতীয় দলের অপরিহার্য অলরাউন্ডার। ‘ফিনিশার’ হিসেবেও খ্যাতি ছিল। কিন্তু মাঠের বাইরে নানা বিতর্কের জন্ম দিয়ে তিনি ক্যারিয়ারের বারোটা বাজিয়েছেন। এসব বিতর্কের সিংহভাগই নারীঘটিত। যার প্রভাব পড়ে তার পারফর্ম্যান্সে। ২০১৮ সালের পর থেকে তাকে জাতীয় দলের আশপাশে দেখা যায়নি। বিপিএলে প্রত্যাবর্তনের আসরও তিনি বিতর্ক দিয়েই শুরু করলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here