বছরের সেরা টিকটকার নির্বাচিত হলেন সামিরা মাহি

0
94
ছবি: সামিরা খান মাহি

সারাবেলা ডেস্ক: ছোট পর্দায় খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন সামিরা খান মাহি। ইতোমধ্যে প্রমাণ করেছেন নিজের অভিনয় দক্ষতাও। এবার বছরের সেরা টিকটকার হিসেবে নির্বাচিত হলেন এই অভিনেত্রী। সম্প্রতি সেরা টিকটকারের একটি বার্ষিক প্রতিবেদন প্রকাশ করেছে প্ল্যাটফর্মটি।

প্রকাশিত সেই প্রতিবেদনেই উঠে এসেছে এ তথ্য। চলতি বছর টিকটকে যে ভিডিওগুলো প্রকাশ পেয়েছে সেগুলো যাচাই বাছাই করেছে প্ল্যাটফর্মটি। সেখানে দেখা গেছে সামিরা মাহির তৈরি করা কন্টেন্টগুলো সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছে।

এই প্রসঙ্গে মাহি বলেন, সেরা হওয়ার বিষয়টি আমার এক বন্ধুর মাধ্যমে জানতে পারি। ও নিজেও এই তালিকায় রয়েছে। আমাকে ওই তালিকার একটা স্ক্রিনশট পাঠায় ও। সেখানে দেখি ওর নাম তালিকার তিন নাম্বারে। কিন্তু তখনও আমি জানতাম না যে আমি প্রথম হয়েছি। পরে তালিকার এক নাম্বারে দেখি ‘সামিরা’ নামটি লেখা। প্রথমে বুঝতে পারছিলাম না আসলেই সেটা আমি কিনা। পরে ভালো করে চেক করি, দেখি এটা তো সত্যি আমি।

বছর শেষে এমন অর্জনে ব্যাপক উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, এমন অর্জন অবশ্যই আমার জন্য অনেক ভালো লাগার ব্যাপার। এই প্ল্যাটফর্মে এত মানুষ সক্রিয়। যেখানে সবাই আমার ভিডিওগুলো দেখেছেন, এজন্য আমি ভীষণ আনন্দিত।

তিনি আরও বলেন, টিকটক নিয়ে অনেকেই নেতিবাচক মন্তব্য করেন। সেই প্ল্যাটফর্মেই যখন ভালো কিছু করে স্বীকৃতি পাই, তখন সেই আনন্দটা বেশি। বর্তমানে টিকটকে ৪৫ লাখের বেশি অনুসারী ফলো করেন মাহিকে। অনেকেই এখন এই প্ল্যাটফর্মের মাধ্যমে নিজেদের সৃজনশীলতা ও মেধার বিকাশ ঘটানোর সুযোগ পাচ্ছেন। তাই ভালো কন্টেন্ট তৈরি হলে এটি অবশ্যই ইতিবাচক হিসেবে প্রমাণ করতে সক্ষম হবে বলে মনে করেন অভিনেত্রী।

আজ সারাবেলা/সংবাদ/জাই/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here