ভাড়া নিয়ে তর্ক: যাত্রীর মারধরে বাসচালকের মৃত্যু

0
34

সারাবেলা ডেস্ক: সাভারের আশুলিয়ায় বাসের ভাড়া নিয়ে বাগ্বিতণ্ডার জেরে যাত্রীর মারধরে আরিফ হোসেন (২৬) নামে এক বাসচালকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যায় কাশিমপুর-নরসিংহপুর সড়কে এ ঘটনা ঘটে।

নিহত বাসচালক আরিফ হোসেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বাসিন্দা। তিনি গাজীপুরের কোনাবাড়ী এলাকায় থেকে বাস চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে কোনাবাড়ী থেকে কিরণমালা পরিবহনের একটি বাস ঢাকার মিরপুরের উদ্দেশে রওনা হয়। সন্ধ্যায় বাসটি কাশিমপুর-নরসিংহপুর সড়কের ইটখোলা এলাকায় পৌঁছালে এক যাত্রীর সঙ্গে বাস ভাড়া নিয়ে হেলপারের বাগ্বিতণ্ডা শুরু হয়।

ইটখোলা এলাকায় এসে ওই যাত্রী ভাড়া না দিয়ে বাস থেকে নেমে যান। এ সময় চালক বাস থামিয়ে নিচে নেমে ভাড়া চাইলে যাত্রীর সঙ্গে আবারও বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ওই যাত্রী বাসচালককে মারধর করেন। এ সময় তার সঙ্গে আরও কয়েকজন যুবক ছিলেন। তারাও চালককে মারধর করেন। তাদের হাত থেকে বাঁচতে চালক বাসের ভেতরে ঢুকে অচেতন হয়ে পড়েন। পরে বাসের যাত্রীরা তাকে উদ্ধার করে পাশের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

 

আজ সারাবেলা/সংবাদ/জাই/সারাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here