রণবীর কাপুরকে সামনে পেলে বাস্তবে বিয়ে করবে দীঘি

0
50
ছবি: চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি

সারাবেলা রিপোর্ট: চলতি মাসের শুরুর দিকে একটি মন্তব্য করে ব্যাপক আলোচিত-সমালোচিত হন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নিজেকে তিনি মানসিকভাবে বিবাহিত বলে দাবি করেন। বলিউড তারকা রণবীর কাপুরকে মনে মনে বিয়ে করে ফেলেছেন বলে জানান তিনি। যদিও এটা রণবীরের প্রতি তার একতরফা ভালোবাসারই বহিঃপ্রকাশ। তবে দীঘির কথাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক চর্চা হয়েছিল।

আবারও একই প্রসঙ্গে কথা বললেন দীঘি। রণবীর কাপুরকে কেউ যদি তার সামনে এনে দেন, তাহলে মানসিকভাবে নয়, বাস্তবেই বিয়ে করে ফেলবেন তিনি। শনিবার (২৩ জুলাই) রাজধানীর মিরপুরে সনি স্কয়ারে ‘পরাণ’ সিনেমাটি দেখতে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন দীঘি। তখনই উঠে আসে রণবীর প্রসঙ্গ।

দীঘির কাছে জানতে চাওয়া হয়, মানসিকভাবে বিয়েটা কি বাস্তবে রূপান্তরিত হওয়ার উপায় আছে কিনা? জবাবে দীঘি বলেন, ‘রণবীর কাপুরকে এনে দিন আমার কাছে। আমি রূপান্তরিত করে দিচ্ছি। কিন্তু আমার কাছে তো কোনো শক্তি বা সুপারপাওয়ার নেই এটা রূপান্তরিত করার।’

এর আগে গত ২ জুলাই ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নেন দীঘি। সেখানে এক অনুসারী তার কাছে জানতে চান, ‘আপনি কি বিবাহিত?’ উত্তরে দীঘি বলেছিলেন, ‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’

দীঘি একাধিকবার জানিয়েছেন, রণবীর কাপুরকে ভীষণ পছন্দ করেন তিনি। কিছুদিন আগে যখন রণবীর বিয়ে করেছেন, তখন কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি দীঘি। অকপটে সে কথা গণমাধ্যমকেও বলেছিলেন অভিনেত্রী।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর কাপুর। তাদের বিয়ের খবর শুনে তখন কেবল দীঘি নন, বাংলাদেশের আরও একাধিক অভিনেত্রীর মন ভেঙেছিল। তারা মনে মনে রণবীরকে পছন্দ করতেন।

 

আজসারাবেলা/সংবাদ/জাই/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here