সন্তানসম্ভবা আলিয়া, কেন ঈর্ষান্বিত মাহি?

0
71
ছবি: সংগৃহীত

সারাবেলা রিপোর্ট: রণবীর কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আড়াই মাসের মাথায় মা হওয়ার সুসংবাদ দিয়েছেন আলিয়া ভাট। ২৯ বছর বয়সী এ চিত্রনায়িকার মা হওয়ার সুখবর দেওয়ার পর থেকেই ভক্ত-অনুরাগীদের অভিনন্দনে সিক্ত হচ্ছেন।

তবে আলিয়া ভাটকে অভিনন্দন জানানোর তালিকায় নিশ্চিতভাবেই নেই মাহিয়া মাহি। বরং বলিউড অভিনেত্রী মা হওয়ায় “ঈর্ষা” প্রকাশ করেছেন ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকা।

সোমবার (২৭ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাহিয়া মাহি একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে এ ঢালিউড অভিনেত্রী লেখেন, “আলিয়া, আমি ঈর্ষান্বিত।”

সেই স্ট্যাটাসেই মন্তব্য করেন আরেক ঢালিউড তারকা নুসরাত ফারিয়া। মাহিকে উদ্দেশ করে তিনি বলেন, “তোর শিগগিরই হবে। ফারিয়ার এ মন্তব্যের প্রত্যুত্তরে মাহি বলেন, এই জন্যই আমি ঈর্ষান্বিত। কারণ আমার হবে না।”

যদিও পরবর্তীতে ওই স্ট্যাটাসটি সরিয়ে দেন মাহিয়া মাহি। তবে মাহি কি সত্যিই মা হতে না পারার কারণে কেবল নাকি মজার ছলে এ কথা বলেছেন, তা নিয়ে ভক্ত থেকে শুরু করে অনেকের মনে বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। পাঁচ বছরের সংসারের পর ২০২১ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বিচ্ছেদের কয়েক মাস পর গত বছরের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী-রাজনৈতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। তবে এখন পর্যন্ত এ অভিনেত্রী মা হননি।

আজসারাবেলা/সংবাদ/জাই/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here