চট্টগ্রামে বাড়িতে পানি জমা, বিদ্যুৎ সংযোগ বন্ধ করতে মৃত্যু ২

0
23
প্রতীকী ছবি

সারাবেলা রিপোর্ট: টানা বৃষ্টিতে চট্টগ্রামের কাতালগঞ্জের “খান হাউস” নামে একটি বাড়ির নিচতলায় হাঁটু সমান পানি জমে। এ সময় আইপিএসের সংযোগ বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের চন্দনপুরা ইউনিটের সিনিয়র স্টেশন কর্মকর্তা সাইদুল ইসলাম।

সোমবার (২০ জুন) সকালে পাঁচলাইশ থানার কাতালগঞ্জ আব্দুল্লাহ খান লেইনের “খান হাউস” নামে একটি ভবনের নিচ তলায় এ ঘটনা ঘটে।

মৃত দুইজন হলেন- ওই বাড়ির দারোয়ান আবু তাহের (৬৫) এবং ওই বাড়ির গাড়িচালক মো. হোসেন (৩৮)। আবু তাহের খাগড়াছড়ির রামগড় থানার মৃত আব্দুর রউফের ছেলে এবং হোসেন জোরারগঞ্জ থানার সত্তরোয়া এলাকার ছালেহ আহাম্মদের ছেলে।

স্টেশন কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, খান হাউস নামের ওই বাড়ির নিচতলায় হাঁটু সমান পানি ওঠে। বাড়ির সিঁড়ির পাশেই একটি আইপিএসের সংযোগ ছিল। পানি ওঠায় আইপিএস সংযোগ বন্ধ করতে যান আবু তাহের। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে বাঁচাতে গিয়ে হোসেনও বিদ্যুৎস্পৃষ্ট হন।

তিনি বলেন, “ভবনের বাসিন্দারা প্রথমে হোসেনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে আমরা গিয়ে বিদ্যুৎ সংযোগ পুরোপুরি বিচ্ছিন্ন করে তাহেরকে সিঁড়ির নিচ থেকে উদ্ধার করি।”

পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দিন মজুমদার জানান, আহত দুই জনকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আজসারাবেলা/সংবাদ/জাই/সারাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here