জায়েদকে ছোট ভাই সম্বোধন করে মৌসুমী: ডিপজল

0
29
ছবি: সংগৃহীত

সারাবেলা রিপোর্ট: মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠানে ওমর সানী এবং জায়েদ খানের মধ্যকার চড়কাণ্ড নিয়ে এরই মধ্য বিনোদনপাড়া সরগরম হয়েছে। প্রথমে নীরব থাকলেও পরে এ প্রসঙ্গে মুখ খুলে ডিপজল দাবি করেছেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। সঙ্গে এও বলেছেন, মৌসুমীর কাছে জায়েদ খান ছোট ভাইয়ের মতো।

রবিবার (১২ জুন) রাতে এক প্রতিবেদনে এ কথা জানায় গণমাধ্যমে।

শুক্রবার ঢাকার একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খানকে অভিনেতা ওমর সানী চড় মেরেছেন বলে অভিযোগ উঠেছে। এ সময় জায়েদ খানও কোমর থেকে পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলেও জানা যায়।

ওমর সানীর দাবি, তার স্ত্রী চিত্রনায়িকা চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করায় তিনি জায়েদ খানকে চড় মেরেছেন।

এ বিষয়ে ডিপজল বলেন, “মৌসুমীর সঙ্গে আমার কথা হয়েছে। সে সরাসরি একটা কথাই বলেছে যে, এটা নিয়ে বিতর্কের কিছু নেই, বলারও কিছু নেই। আশা করছি মৌসুমীর নিজেরটা নিজে বলবে।”

এ অভিনেতা আরও বলেন, “মৌসুমী আমাকে স্পষ্ট বলেছে যে জায়েদ তার ছোট ভাইয়ের মতো। অবশ্যই জায়েদ ছোট ভাই। মৌসুমীর সঙ্গে ওই ধরনের কথা হওয়ার কথা না।”

সংবাদমাধ্যমে ওমর সানী এবং জায়েদ খানের মধ্যকার চড়কাণ্ড নিয়ে যে ঘটনার কথা বলা হচ্ছে, এমন কিছুই হয়নি দাবি করে ডিপজল বলেন, “আমার যে কথা নিয়ে বিতর্ক হচ্ছে, আমার জানা মতে কোথাও ঝগড়া হয়নি। এটা মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। মারামারি ঝগড়া হলে সেটা আমার কানে আসতো। আর যে সময়ের কথা বলা হচ্ছে- এইসব ঘটেছে তখন আমরা খেতে বসেছিলাম। রোজিনা, অঞ্জনাসহ অনেকেই ছিল। এ সব সত্য না।”

এদিকে, জায়েদ খানের বিরুদ্ধে রবিবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দিয়েছেন ওমর সানী। অভিযোগপত্রে ওমর সানী বলেন, “আমি ওমর সানী এই সমিতির একজন সদস্য এবং সাবেক কমিটির সহসভাপতি ছিলাম। দীর্ঘ ৩২ বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করে আসছি। কিন্তু দুঃখের বিষয়, সমিতির সদস্য জায়েদ খান গত চার মাস ধরে আমার স্ত্রী আরিফা পারভিন জামান মৌসুমীকে হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় করার চেষ্টা করে আসছে।”

জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগের বিষয়ে ওমর সানী বলেন, “আমি সব সময় আমার যে কোনো সংকটে চলচ্চিত্রের শ্রদ্ধেয় মানুষদের পরামর্শ নিই। ইলিয়াস কাঞ্চন, আলমগীর, সোহেল রানা ভাইয়েরা যা বলেন সেভাবে সবাইকে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।”

 

আজসারাবেলা/সংবাদ/জাই/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here