রাজধানীতে ভবন থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

0
42
ছবি: সংগৃহীত

সারাবেলা ডেস্ক: রাজধানী ঢাকার গ্রিনরোড এলাকায় ভবন থেকে পড়ে ইমাম হোসেন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিন সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের দাবি, ইমাম হোসেন বিশ্ববিদ্যালয়ের ৭ তলা থেকে পড়ে মারা গেছেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রশাসনিক কর্মকর্তা ফয়সেলুজ্জামান জানান, সকালে বিশ্ববিদ্যালয়ে ঢোকার সময় জানতে পারেন এক শিক্ষার্থী ৭ তলা থেকে নিচে পড়ে গেছেন।

ফয়সেলুজ্জামান বলেন, আমি সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিশ্ববিদ্যালয়ের সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে, ওই শিক্ষার্থী ৯ তলা ভবনের ৭ তলা থেকে লাফিয়ে পড়েছেন।

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ইমাম হোসেনের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। তার বাবার নাম আক্তার হোসেন। ইমাম কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে ৯৮ নম্বর পূর্ব রাজাবাজার এলাকায় একটি মেসে থাকতেন। আজ সকালে তার তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

 

আজসারাবেলা/সংবাদ/জাই/রাজধানী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here