দুই প্রতিদ্বন্দ্বীকে ভাইয়ের চরিত্রে দেখা যাবে

0
62
ছবি: অভিনেতা রাশেদ মামুন অপু

সারাবেলা ডেস্ক: অভিনয় শিল্পী সংঘের গত নির্বাচনে অনুষ্ঠান সম্পাদক পদ লড়াই করেছিলেন জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু এবং সাংবাদিক-মূকাভিনেতা নিথর মাহবুব। তবে সেই নির্বাচনে অপুর কাছে হেরেছিলেন নিথর।

দুই প্রতিদ্বন্দ্বীকে এবার ভাইয়ের চরিত্রে একই ফ্রেমে বন্দি করেছেন নাট্যকার রাজীব মণি দাস। আসছে ঈদ উপলক্ষ্যে নির্মিত ৭ পর্বের এই নাটকের নাম ‘বিয়াই সাব’।

নাট্যকার রাজীব মণি দাস এ বিষয়ে বলেন, ‘ঈদের নাটকে চমক থাকা চাই, এই নাটকেও নানা ধরনের চমক আছে। তার মধ্যে একটি চমক হলো অভিনয় শিল্পী সংঘের গত নির্বাচনে একই পদের দুই প্রতিদ্বন্দ্বীকে ভাইয়ের চরিত্রে হাজির করা। নাটকে নিথর মাহবুবকে বড় আর রাশেদ মামুন অপুকে ছোট ভাইয়ের চরিত্রে দেখা যাবে।’

তিনি আরও জানান, নাটকটিতে একদিকে যেমন হাসি-ঠাট্টা রয়েছে, অন্যদিকে পরিবার কেন্দ্রিক সামাজিক ম্যাসেজও রয়েছে। আশা করি দর্শকদের কাছে উপভোগ্য হবে।

রাজীব মণি দাসের রচনায় নাটকটি প্রযোজনা করছে তারই প্রতিষ্ঠান স্বপ্নের কারিগর। এটি যৌথভাবে পরিচালনা করছেন মীর সাখাওয়াত ও জাদু ফরিদ।

আসছে ঈদে বাংলা টিভির ঈদ আয়োজনে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত প্রচার হবে বলে। ইউটিউবে ‘স্বপ্নের কারিগর’ চ্যানেলে নাটকের পর্বগুলো উন্মুক্ত করা হবে বলেও জানা গেছে।

 

আজসারাবেলা/সংবাদ/জাই/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here