রণবীর-আলিয়ার বিয়ের অতিথিদের তালিকা ফাঁস

0
59
ছবি: রণবীর-আলিয়া

সারাবেলা ডেস্ক: রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের প্রেমের সম্পর্কটা অনেক দিনের। বিভিন্ন সময় বলিউডের এ তারকা জুটি এক ফ্রেমে ক্যামেরাবন্দিও হয়েছেন। আগামী ১৭ এপ্রিল সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের সবচেয়ে চর্চিত এই জুটির।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, রণবীর কাপুরের পৈতৃক বাড়ি অর্থাৎ আর কে হাউসেই বসবে আলিয়া ও রণবীরের বিয়ের আসর। বিয়েতে কী পরবেন এই জুটি, তা নিয়েও নানা জল্পনা। শোনা যাচ্ছে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সাজবেন আলিয়া ও রণবীর!

গোটা বলিউডে যখন রণবীর ও আলিয়ার বিয়ে নানা শোরগোল। ঠিক তখনই ফাঁস হলো এই বিয়ের অতিথিদের তালিকা। কে কে আসছেন রণবীর ও আলিয়ার ঝলমলে বিয়েতে?

রণবীর কাপুর ও আলিয়া ভাটের গোটা পরিবারই তারকা। তাই রণবীরের পক্ষ থেকে কারিনা, কারিশমা তো থাকছেনই। তেমনি থাকছেন সাঈফ আলী খান। ছোট ভাইকে নিয়ে হাজির থাকবে তৈমুর আলী খানও। থাকবেন আলিয়ার বোন পূজা ভাট, সাহিন ভাট ও আলিয়ার মা সোনি রাজদান।

বলিউডের খবর অনুযায়ী, অতিথিদের তালিকায় রয়েছেন জয়া আখতার, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, সঞ্জয়লীলা বনশালি, করণ জোহর, মাসাবা গুপ্তা, বরুণ ধাওয়ান, আয়ান মুখোপাধ্যায়ের মতো তারকারা। শোনা যাচ্ছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংও গায়ে হলুদ অনুষ্ঠান থেকেই হাজির থাকবেন।

আরও শোনা যাচ্ছে রণবীরের ব্যাচেলার পার্টিতে থাকতে পারেন শাহরুখ, সালমানও। তবে ক্যাটরিনার নাম কিন্তু অতিথিদের তালিকা থেকে একেবারেই গায়েব! গুঞ্জন রয়েছে রণবীর নিমন্ত্রণ করলেও, ক্যাট নাকি রণবীরের বিয়েতে যাবেনই না!

 

আজসারাবেলা/সংবাদ/জাই/বিনোদন/বলিউড

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here