NEXTZEN-এর হাত ধরে বাংলাদেশে যাত্রা শুরু করল XINJI স্মার্টওয়াচ

0
123

সারাবেলা রিপোর্ট: স্মার্টওয়াচ দিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করল চীনের বিখ্যাত ব্র্যান্ড ‘XINJI’ (শিংজি)। আর এ যাত্রায় সঙ্গী হয়েছে বাংলাদেশের আরেকটি সুনামসমৃদ্ধ প্রতিষ্ঠান ‘NEXTZEN’ (নেক্সটজেন)। প্রতিষ্ঠার মাত্র ৫ বছরের মধ্যেই প্রযুক্তি বাজারে নিজেদের ব্র্যান্ড হিসেবে জায়গা করে নিয়েছে ‘নেক্সটজেন’। উদ্যামী এই প্রতিষ্ঠানের হাত ধরেই বাংলাদেশে এলো চীনের অত্যন্ত জনপ্রিয় শিংজি’র স্মার্টওয়াচ COBEE C2 এবং PAGT G2।

মঙ্গলবার (২৯ মার্চ) রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শিংজি’র COBEE C2 এবং PAGT G2 আকর্ষণীয় মডেল দুটির মোড়ক উন্মোচন করে প্রযুক্তি বিপণন প্রতিষ্ঠান ‘নেক্সটজেন’।

মডেল দুটিতেই রয়েছে 1.3 ইঞ্চি Amoled Large ডিসপ্লে। স্টেনলেস স্টিলের কেসে তৈরীসহ থাকছে 3ATM Waterproof সুবিধা। থাকছে হার্ট রেট সেন্সর। এছাড়াও হাঁটা, দৌড়ানো, সাইক্লিং, ট্রেকিংসহ বিভিন্ন আউটডোর অ্যাকটিভিটি ট্র্যাকসহ আরও আকর্ষণীয় ফিচার থাকছে ডিভাইস দুটিতে। আর স্মাটওয়াচ দুটির সবচেয় বড় আকর্ষণ এর ‘Always on Display’।

এদিকে অনুষ্ঠানের শুরুতেই ‘শিংজি’র প্রধান নির্বাহী কর্মকর্তা এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানান। বক্তব্য রাখেন শিংজি’র বৈদেশিক বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক মি. জন। তিনি গ্যাজেট দুটির গুণগত মান এবং বাংলাদেশের বাজারে এর সাফল্য কামনা করেন।

বক্তব্য রাখেন নেক্সটজেন-এর ব্যবস্থাপনা পরিচালক মি. সাফায়েত হুসাইন। তিনি বলেন, করোনা মহামারি থেকে আমরা যে শিক্ষা পেয়েছি সেটিকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই আমরা। আমাদের উদ্দেশ্য সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ কোয়ালিটি দেওয়া।

অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথিরা COBEE C2 এবং PAGT G2 স্মার্টওয়াচ দুটির সাফল্য কামনা করেন। প্রযুক্তি পণ্য প্রতিষ্ঠান Cyme Plus – এর একজন স্বত্তাধিকারী নেক্সটজেন-এর সফলতা কামনা করে বলেন, তরুণ নেতৃত্বের কারণে ‘NEXTZEN’ খুব অল্প সময়েই প্রযুক্তি পণ্যের বাজারে একটি বড় জায়গা করে নিয়েছে। তারা আরও এগিয়ে যাবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ‘NEXTZEN’-এর ব্যবস্থাপনা সহযোগী মি. তানবিরুল ইসলাম, প্রতিষ্ঠানটির বিজনেস ডেভলপমেন্ট পার্টনার মি. কামরুল আলম। আর পুরো অনুষ্ঠানটি কোঅর্ডিনেট করেন ভারতের ইলেকট্রোনিকস কোম্পানি এমপ্লিফ্লাই প্লাস-এর বাংলাদেশ প্রতিনিধি মি. তানভীর হাসান।

প্রসঙ্গত, ‘NEXTZEN’ (নেক্সটজেন)-এ Mi, OnePlus, Realme, Apple, Amazfit, imilab, Haylou, Mibro, Kieslect এর মতো বিখ্যাত গ্যাজেট ব্র্যান্ডের বিশাল লাইফস্টাইল পণ্যের সংগ্রহ রয়েছে। প্রতিষ্ঠানটি দেশের বিভিন্ন জেলায় পাইকারি-খুচরা, ই-কমার্স, কর্পোরেট সেবা দিয়ে থাকে।

আজসারাবেলা/সংবাদ/রই/তথ্য-প্রযুক্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here