রান্না বিষয়ক প্রতিযোগিতার আয়োজন করেছেন টমি মিয়া

0
139
ছবি: শেফ টমি মিয়া

সারাবেলা রিপোর্ট: রন্ধনশিল্পে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শেফ টমি মিয়া সম্প্রতি আয়োজন করেছেন একটি প্রতিযোগিতার। ‘টমি মিয়াস কাচ্চি বিরিয়ানি চ্যালেঞ্জ’ নামের প্রতিযোগিতাটি সম্পর্কে বিস্তারিত জানাতে এক ভার্চুয়াল আলোচনা ও প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়। এতে লন্ডন থেকে অংশগ্রহণ করেন টমি মিয়া।

বাংলাদেশ থেকে টমি মিয়া’স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের ব্যবস্থাপনা পরিচালক তাজুল ইসলাম, টমি মিয়ার মার্কেটিং উপদেষ্টা ও পরামর্শক এসএম আলী জাকের সজীব, কলকাতা থেকে টমি মিয়ার ডিজিটাল মার্কেটিং পার্টনার শুভংকর এবং বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন আয়োজনে।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আগ্রহী প্রতিযোগীদের ২০ ফেব্রুয়ারির মধ্যে নাম, মোবাইল নম্বর, ঠিকানাসহ নিজের কাচ্চি বা বিরিয়ানি রান্নার ২ মিনিট থেকে ৫ মিনিট সময়সীমার ভিডিও, রান্না শেষে খাবারের একাধিক ছবি এবং রেসিপি ইমেইলের মাধ্যমে পাঠাতে হবে। প্রতিযোগীতায় অংশগ্রহনের জন্য প্রতিযোগীরা (contest.tmkbc@gmail.com) এ ইমেইলটি ব্যবহার করবেন।

অংশগ্রহণকারীদের মধ্যে থেকে বাছাইকৃত ১০ জনকে নিয়ে আগামী ২৮ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড। প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসাবে উপস্থিত থাকবেন টমি মিয়া। প্রতিযোগিতায় প্রথম বিজয়ী পাবেন ৩০ হাজার টাকা। দ্বিতীয় বিজয়ী ২০ হাজার টাকা ও তৃতীয় বিজয়ী পাবেন ১০ হাজার টাকা। এছাড়াও প্রতিযোগিতার প্রথম বিজয়ী সুযোগ পাবেন এই বছরের শেষের দিকে আয়োজিত ‘টমি মিয়াস ইন্টারন্যাশনাল শেফ অব দ্য ইয়ার’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ।

আজসারাবেলা/সংবাদ/মৃধা/জীবন যাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here