শেখ রেহানার জন্মদিনে দোয়া মাহফিল খাবার বিতরন করলেন যুবনেতা দেবু

0
70

সারাবেলা রিপোর্ট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানার ৬৭তম জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেছে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবুর উদ্যোগে সোমবার (১৩ সেপ্টেম্বর) চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ সিডিএ ৫নং রোড়স্থ ওয়াহিদিয়া মাকসুদিয়া উম্মেল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট কালো রাত্রিতে সর্বশক্তিমানের অশেষ দোয়া ও আশির্বাদে বেঁচে যাওয়া বঙ্গবন্ধুর দুই কন্যা রাষ্ট্র নায়ক শেখ হাসিনা ও তাঁর সেন্হের ছোট বোন শেখ রেহেনা বাঙালি জাতির ভাগ্য উন্নয়নে আশির্বাদ স্বরূপ। তিনি সব সময়ই ভুমিকা রেখেছেন জনহিতৈষী কাজে। বড় বোন রাষ্ট্র নায়ক শেখ হাসিনার কাছে অত্যন্ত আদরের আমাদের ছোট আপা।

দোয়া-মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করার পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মওলানা হারুন-অর রশীদ।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু এ আয়োজন করে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ২৭ নং দক্ষিন আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজ মোল্লা,যুবলীগ নেতা আকতার হোসেন, হারুন অর রশীদ, শাহীনুর আকতার, কাজী মো. আরিফ, আমির হোসেন জুয়েল, মিজানুর রহমান, টিপু, মনির হোসেন, নুর এ এলাহি সানি, জুয়েল খান, কামাল, রাব্বি, আরাফাত, জসিম, রাসেল হোসেন বাবু, শাকিল মোস্তফা, হিমেল, ইরফান, রাহাত, অনিক, সাফায়ত প্রমুখ।

আজসারাবেলা/সংবাদ/রই/সারাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here