বিচারকের আসনে পড়শী

0
77

সারাবেলা রিপোর্ট: গায়িকা সাবরিনা পড়শীর ক্যারিয়ার শুরু হয়েছিল রিয়েলিটি শো’তে অংশ নিয়ে। ‘ক্ষুদে গানরাজ’-এ দ্বিতীয় রানারআপ হন তিনি। সেটাও এক যুগ আগের কথা।

আবারও তিনি আসছেন সংগীতবিষয়ক রিয়েলিটি শোয়ে। তবে এবারের অংশগ্রহণ ভিন্ন উপায়ে। বসছেন বিচারকের আসনে!

শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীতবিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগান নিয়ে বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে এটি।

ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনও রিয়েলিটি শো’তে এমন ভূমিকায় আসছেন তিনি। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই গায়িকা।

বললেন, ‘‘আমি নিজেও একটি রিয়েলিটি শো থেকে উঠে এসেছি। আমি তখন মঞ্চে দাঁড়িয়ে গান গেয়েছি বিচারকদের সামনে। এবার বিচারকের আসনে বসে প্রতিযোগীদের গান শুনবো! একজন প্রতিযোগী যখন স্টেজে গান করতে আসেন তখন তার গানের সাথে স্বপ্ন, ভয়সহ অনেককিছু মাথায় কাজ করে। সেই অভিজ্ঞতা আমিও পার করে এসেছি। তাই আমি চেষ্টা করবো আমার অভিজ্ঞতা দিয়ে প্রতিযোগীদের তুলে আনার। আমাকে একদিন কুমার বিশ্বজিৎ স্যার বলেছিলেন ‘তুইও একদিন বিচারক হবি’। এখন স্যারের কথা সত্যি হতে যাচ্ছে। এতে আমি অনেক আনন্দিত।’’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র রেজিস্ট্রেশন শুরু হবে আগামী ১০ সেপ্টেম্বর থেকে।

আরটিভি জানায়, এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। রেজিস্ট্রেশনের জন্য যেকোনও একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনও একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গান গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপ ইন্সটল করে ‘রেজিস্ট্রেশন নাও’ বাটনে ক্লিক করে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে দিতে হবে।

এছাড়াও rtvonline.com/youngstar অথবা rtv.youngstar@gmail.com কিংবা www.facebook.com/Rtvrealityshows এর মাধ্যমেও প্রতিযোগীরা গান পাঠাতে পারবেন।

আজসারাবেলা/সংবাদ/মাখ/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here