বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা আজ

0
44

অপেক্ষার প্রহর শেষে অবশেষে আজ (বৃহস্পতিবার) বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা করা হবে।

দুপুর ১২টায় মিরপুর স্টেডিয়ামে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে দল জানাবেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। সঙ্গী হিসেবে থাকবেন বাকি দুই নির্বাচক হাবিবুল বাশার ও আব্দুর রাজ্জাক। আইসিসির নিয়ম মেনে ১৫ জনের চূড়ান্ত স্কোয়াড দেবে বিসিবি। সঙ্গে স্ট্যান্ডবাই হিসেবে থাকতে পারেন একাধিক ক্রিকেটার।

অধিনায়ক হিসেবে থাকছেন মাহমুদউল্লাহ। তামিমের অনুপস্থিতিতে তিন ওপেনার হিসেবে প্রত্যাশিতভাবে জায়গা হবে নাঈম শেখ, লিটন দাস ও সৌম্য সরকার। ব্যাটিংয়ে মুশফিকুর রহিম, নুরুল হাসান, আফিফ হোসেন। সঙ্গে সুযোগ পেয়ে যেতে পারেন শামীম হোসেন পাটোয়ারী।

অলরাউন্ডার হিসেবে সাকিব আল হাসানের সঙ্গী মোহাম্মদ সাইফউদ্দিন-মেহেদী হাসান। স্পিন ডিপার্টমেন্টে নাসুম আহমেদের থাকার সম্ভাবনাই বেশি। পেস বোলিংয়ে মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম। তবে আরব আমিরাতের উইকেট বিবেচনা করে বাড়তি স্পিনার খেলানোর চিন্তা করলে সফরসঙ্গী হতে পারেন লেগস্পিনার আমিনুল ইসলাম।

আগামী মাসের ১৭ তারিখ থেকে ওমানে হবে বিশ্বকাপের প্রথম পর্ব। এরপর আরব আমিরাতে মাঠে গড়াবে মূল পর্ব। ইতোমধ্যে দল ঘোষণা করেছে পাকিস্তান-ভারতের মতো দলগুলো।

সম্ভাব্য বিশ্বকাপ স্কোয়াড
লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, শামীম পাটোয়ারী, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ/আমিনুল ইসলাম বিপ্লব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here