মাদক মামলায় জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি

0
54

মাদক মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে জামিন আবেদনের শুনানি হয়।

শুনানি শেষে নারী ও অসুস্থ বিবেচনায় এবং পাসপোর্ট জমা রাখার শর্তে পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

পরীমনির আইনজীবী মজিবুর রহমান জানিয়েছেন অনেকগুলো সিনেমায় চুক্তি থাকায় সেসব শিডিউল বিপর্যয় হচ্ছে। এসব বিষয় বিবেচনা করে আদাল তাকে জামিন দিয়েছেন।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী বলেন, ‘আমরা আদালকে সব পরিস্থিতিই জানিয়েছি। যেহেতু তিনি ইন্ডাস্ট্রিতে আছেন, অনেকের সঙ্গে চুক্তি হয়েছেন। এসব বিবেচনায় আদালত তাকে জামিন দিয়েছেন।’

তিনি বলেন, ‘গত ২২ আগস্ট পরীমনির আইনজীবী ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিনের আবেদন করেন। আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। পরীমনির আইনজীবী বিষয়টি নিয়ে উচ্চ আদালতে যান। এরপর উচ্চ আদালতের নির্দেশে বিচারক পরীমনির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন।’

তিনি আরও বলেন, ‘আজ দুপুরে শুনানি শেষে পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।’

গত ৪ আগস্ট পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। অভিযানে বিভিন্ন মাদকদ্রব্য এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে করে বনানী থানার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।

এরপর র‌্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

২০১৪ সালে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করা পরীমনি এ পর্যন্ত ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমনিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।

আজসারাবেলা/এস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here