যুবনেতা দেবুর উদ্দ্যোগে ঈদে শাড়ি লুঙ্গি বিতরণ

0
64

চট্টগ্রাম প্রতিনিধি : করোনার শুরু থেকে তিনি মানুষের পাশে। কখনো ফ্রি মেডিক্যাল ক্যাম্প, কখনো রান্না করা খাবার আবার কখনো দিচ্ছেন মৌসুমি সবজি। তিনি যুবনেতা দেবাশীষ পাল দেবু।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলতে করোনার এই পরিস্থিতিতে যুবলীগ নেতা কর্মীদের এগিয়ে আসার আহবান। বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিলের নির্দেশনায় মঙ্গলবার বিকালে চট্টগ্রাম নগরীর ৩৭নং মুনির নগর ওয়ার্ড মুন্সিপাড়া স্কুল মাঠে আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে ৩শ জন সুবিধাবঞ্চিত ও নিম্ন আয়ের মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, করোনার এই পরিস্থিতিতে সাধারণ নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবনযাপন করছেন। আর জাতির চরম দুঃসময়ে জনগণের দুঃখ কষ্ট লাঘবে যুবলীগ দিন রাত কাজ করে যাচ্ছে। তিনি ধৈর্য ও সাহসের সাথে একে অপরের প্রতি সহানুভুতিশীল থেকে এ পরিস্থিতিতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যুবলীগ নেতা কর্মীদের প্রতি আহবান জানান।

এতে আরো উপস্থিত ছিলেন- ৩৭ নং মুনির নগর ওয়ার্ড কাউন্সিলর এম এ মান্নান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জানে আলম, যুবলীগ নেতা সালাউদ্দিন বাবর, মিজান, এরশাদ, মো. রানা, মোরশেদ আলন, আবু নাসের জুয়েল, রেজাউল করিম মামুন, রিপন দাশ, তপু, লাভলু, নিহাল, ইকবাল মামুন, আলতাফ, আসিফ, এম এ মান্নান সিকদার, নাজমুল হক নোমান, আউয়াল খান মজুমদার প্রমুখ।

আজ সারাবেলা/কেটি/সারাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here