সেলফির জন্য ১০০ রুপি দাবি বিজেপি মন্ত্রীর

0
34

সারাবেলা রিপোর্ট: ভারতের মধ্যপ্রদেশের বিজেপি মন্ত্রী উষা ঠাকুর সমর্থকদের সেলফি তোলার ঢেউ থামাতে একটি উপায় বের করেছেন। আর এতে যে শুধু সমর্থকদের মধুর যন্ত্রণা কমবে তা নয়, দলের তহবিলও ভরবে।

উষা ঠাকুর ঘোষণা দিয়েছেন, তার সঙ্গে যারা সেলফি তুলতে চান তাদেরকে অবশ্যই দলের স্থানীয় শাখায় ১০০ রুপি জমা দিতে হবে। যা সাংগঠনিক কাজে ব্যয় হবে।

তিনি বলেন, ‘বন্ধুরা, আপনারা সবাই জানেন, সেলফি তোলা অনেক সময়ের অপচয়। অনেক ময় আমাদের কয়েক ঘণ্টাও চলে যায়। তাই সাংগঠনিক জায়গা থেকে আমরা আলোচনা করেছি যারা সেলফি তুলতে চান তাদেরকে দলের স্থানীয় শাখার কোষাধ্যক্ষের কাছে ১০০ রুপি জমা দিতে হবে। যাতে ওই অর্থ দলের সাংগঠনিক কাজে ব্যয় করা যায়।’

উষা ঠাকুর আরও বলেন, “ফুল দিয়ে অভ্যর্থনা জানানোর ক্ষেত্রে আমরা মনে করি দেবী লক্ষী সেগুলোতে থাকেন। ফলে প্রভু বিষ্ণু ছাড়া আর কে পাপমুক্ত আছেন, অধিকার কাছে ফুল গ্রহণে। তাই আমি ফুল গ্রহণ করি না। মাননীয় প্রধানমন্ত্রী (নরেন্দ্র মোদি) বলেছেন, ‘ফুলের তোড়া নয়, বই। আমরা যদি বই সংগ্রহ করতে পারি, তাহলে দলের কার্যালয়ে একটি লাইব্রেরি গড়ে তুলতে পারব এবং সেগুলো দান করা যাবে’।”

আম্বেদকার নগর-মহোউ সংসদীয় আসন থেকে নির্বাচিত এই বিজেপি নেতা সম্প্রতি আলোচনায় এসেছিলেন। তিনি বলেছিলেন, দুই ডোজ টিকা নেওয়ার পর সব নাগরিকের উচিত প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে ৫০০ রুপি করে দান করা।

আজসারাবেলা/সংবাদ/মাখ/আন্তর্জাতিক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here