যুবনেতা দেবুর উদ্যেগে ৩০০ অসহায় মানুষকে সবজি বিতরণ

0
74

সারাবেলা রিপোর্ট: করোনায় থমকে গেছে স্বাভাবিক জীবন। মানুষ হয়ে পড়েছে কর্মহীন। দিশেহারা মানুষ। এই কর্মহীন অভাবগ্রস্থ মানুষের পাশে এসে দাড়িঁয়েছেন চট্টগ্রাম যুবলীগ নেতা দেবাশিষ পাল দেবু। করোনার শুরু থেকেই তার ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন তিনি।

শনিবার (১০ জুলাই) বিকেল ৪ টায় নগরীর ৩০,৩১,৩৩,৩৪ নং ওয়ার্ডের ফিরেঙ্গী বাজারস্থ জাকির হোসেন হোমিওপ্যাথি কলেজ মাঠে অসহায় দরিদ্র মানুষের মধ্যে মৌসুমী সবজি বিতরণ করা হয় দেবুর উদ্যোগে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বন্দর সিবিএর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নায়েবুল ইসলাম ফটিক, মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, সাজ্জাদ চৌধুরী পাবেল, রায়হান নেওয়াজ সজিব, মারুফ আহমেদ সিদ্দিকী, ইমতিয়াজ বাবলা, মো. ইকবাল হোসেন, মো. ইসমাইল, মো. আমিনুল ইসলাম, মিজানুর রহমান, আবু নাছের জুয়েল, মো. সোয়েব, বিভূ দেবনাথ, মো. রাসেল খান, মো. জুয়েল, মো. সোহেল, জুয়েল দাস রানা, আকাশ দাস, তারেকুল ইসলাম, মো. মঞ্জুরুল আলম, মো. আজাদ, আসিফ হোসেন মিল্লাত, সাইফুর রহমান রানা, মো. আরাফাত, অপু দাশ, মো. আর্জু, সৌরেন বড়ুয়া রিও, সুমন দাশ, দীপন দাশ, মিঠু দাশ, সবুজ দাশ, আবু কায়ছার জয়, মুরাদ খান রাফি, ফয়সাল, আজিজুল হাকিম মাহিম, ইমতিয়াজ উদ্দিনসহ আরও অনেকে।

সবজি বিতরণকালে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আহ্বানে যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে করোনার কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য শুরু থেকে কাজ করে যাচ্ছি চট্টলার যুবসমাজকে সঙ্গে নিয়ে, আগামীতেও থাকব আশা করি।

আজসারাবেলা/সংবাদ/সারাদেশ/রাজনীতি/শআ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here