৭০০ সুবিধা বঞ্চিতদের মাঝে যুবনেতা দেবুর খাবার বিতরণ

0
75

সারাবেলা রিপোর্ট: করোনাকালে সুবিধা বঞ্চিত ও নিন্ম আয়ের সাধারন মানুষের পাশে এসে দাড়িঁয়েছেন আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। করোনার শুরু থেকেই সাধারণ মানুষকে নানাভাবে সহযোগিতা করে আসছেন তিনি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হাসান খান নিখিলের নির্দেশনায় বৃহস্পতিবার (৮ জুলাই) চট্টগ্রাম নগরীর ৩৯ নং ওয়ার্ডের দক্ষিন হালিশহর কাটাখালী স্কুল ও ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে নুর-এ-জাহান তাহাফিজুল কুরআন মাদ্রাসায় ৭০০ সুবিধা বঞ্চিত ও নিন্ম আয়ের মানুষদের মাঝে রান্না করা বিতরণ করা হয়।

Open Photo

এসময় মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মিজানুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাকের আহমেদ খোকন, মো. লোকমান, ইমতিয়াজ আহমেদ বাবলা, জাহিদ হোসেন খোকন, সাজ্জাদ আলী জুয়েল, মাসুদুল আলম জিকু, ফারুক হোসেন সুমন, ইয়াছিন আরাফাত, আবিদ হাসান, হেদায়তুল ইসলাম ইমু, মোঃবশির, মনির উদ্দীন রুবেল, কাউসার আহমেদ রাজু, রায়হান, সাদ্দাম হোসেন, তৌহিদুল ইসলাম রানা, সাকিব, সাইফুজ্জামান রাকেশ, শুভ, শাহজাহান বাপ্পী আলী নুর, ইব্রাহীম খলিল, ইমতিয়ার হোসেন সাগর, নাইমুর রহমান রিয়াদ, সজীব মজুমদার, মুনতাসীর আলম, নিহাল, ফয়েজ আহমেদ তুহিন, ফয়সাল আহমেদ, ফাহিম,কামাল, রাব্বী মিলনসহ আরও অনেকে।

Open Photo

দেবাশীষ পাল দেবু আজসারাবেলাকে বলেন, করোনার শুরু থেকে খাদ্য ও চিকিৎসা সেবা নিয়ে আমরা জনগণের পাশে আছি। আশা করি আগামী দিনগুলোতেও চট্টলার যুবসমাজকে সাথে নিয়ে চট্টগ্রামের মানুষের পাশে সবসময় থাকবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here