হোটেলে মিলল ব্যবসায়ীর মরদেহ

0
22

সারাবেলা ডেস্ক : রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেলে রুমের দরজা ভেঙে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম তরুন কান্তি সেন (৫১) বলে জানা গেছে।

মঙ্গলবার (৮ জুন) রাত ১১টার দিকে হোটেল আল ফারুক থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য বুধবার (৯ জুন) ভোরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সবুজ আলী জানান, হোটেলটির ৭তলার ৭০১ নম্বর রুমটি ভেতর থেকে লক করা ছিল। অনেক ডাকাডাকির পরও ভিতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্মচারীরা থানায় খবর দেয়। খবর পেয়ে রাত ১১টার দিকে সেখানে যাই। পরে রুমের দরজা ভেঙে খাটের উপর থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মৃতের সঙ্গে থাকা একটি জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায় তার নাম তরুন কান্তি সেন। বাবার নাম উমেষ চন্দ্র সেন। থাকে চট্টগ্রাম কোতোয়ালি থানার আব্দুস সাত্তার রোডের ১৫ নম্বর এনাম হাউজে।

সোমবার (৭ জুন) সকালে তিনি হোটেলের ৭০১ নম্বর রুমটি ভাড়া নেয় বলে হোটেলের রেজিস্টার থেকে জানা যায়। পেশায় ব্যবসায়ী তরুন কান্তির মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, স্টোক করে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এসআই সবুজ আলী।

আজ সারাবেলা/কেটি/রাজধানী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here