জামালপুরে বজ্রাঘাতে ৫ জনের মৃত্যু

0
48

সারাবেলা রিপোর্ট: জামালপুরের তিন উপজেলায় বজ্রাঘাতে দুই নারীসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ জুন) বিকালে বজ্রাঘাতে বকশীগঞ্জ উপজেলায় এক নারীসহ তিন জন, দেওয়ানগঞ্জে এক রাজমিস্ত্রি এবং সরিষাবাড়ীতে এক নারীর মৃত্যু হয়েছে।

তারা হলেন খলিলুর রহমান (৫৫), হরবাদশা (৪৫), আকিজা বেগম (৩৫) আনা মিয়া (১৫) ও আঙ্গুরি বেগম (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে বকশীগঞ্জের উত্তর মাইছানিরচর গ্রামের কালা মিয়ার ছেলে খলিলুর রহমান বৃষ্টির সময় ব্রহ্মপুত্র নদে গোসল করতে যান। এ সময় বজ্রাঘাতে তার মৃত্যু হয়। ক্ষেত থেকে ধান নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রাঘাতে মারা যান পূর্ব কলকীহারা গ্রামের মহিজল হকের ছেলে হরবাদশা। বাড়ির পাশে শুকাতে দেওয়া খড় আনতে গেলে বজ্রাঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় একই গ্রামের আবদুল খালেকের স্ত্রী আকিজা বেগমের।

এদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বকশীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনমুন জাহান লিজা। তিনি বলেন, এদের পরিবারকে সহায়তা করা হবে।

সন্ধ্যায় দেওয়ানগঞ্জ উপজেলার গামারিয়ায়া গ্রামের আবেল মিয়ার ছেলে আনা মিয়া রাজমিস্ত্রির কাজ শেষে বাড়ি ফেরার সময় চিকাজানী দিঘিপাড় এলাকায় বজ্রাঘাতে মারা যায়। দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাব্বত কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

সন্ধ্যায় বাড়ির আঙিনায় কাজ করার সময় বজ্রাঘাতে গুরুতর আহত হন সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের কটুরিয়া গ্রামের মোজাম্মেলের স্ত্রী আঙ্গুরী বেগম। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. মায়মা বিষয়টি নিশ্চিত করেছেন।

আজসারাবেলা/সংবাদ/মাখ/সারাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here