আইপিএল স্থগিত

0
28

সারাবেলা রিপোর্ট: এত সতর্কতার পরও আইপিএলে ঢুকে পড়েছে করোনাভাইরাস। ভারতের পরিস্থিতি এমনিতেই খারাপ, এই অবস্থায় জৈব সুরক্ষা বলয়ে প্রাণঘাতী ভাইরাসের উপস্থিতি আইপিএলের ভবিষ্যতের ওপর প্রশ্নচিহ্ন এঁকে দিয়েছিল। অবস্থা বেগতিক দেখে ২০২১ আইপিএল স্থগিতই করে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

আজ (মঙ্গলবার) ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিসিআই সহ-সভাপতি রাজিব শুক্লা। তাছাড়া আরেক সংবাদ সংস্থা পিটিআইকে আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল নিশ্চিত করেছেন, বর্তমান কোডিভ পরিস্থিতিতে ‘অনির্দিষ্টকালের জন্য’ বন্ধ করা হয়েছে কুড়ি ওভারের প্রতিযোগিতাটি। যদিও রাজিব শুক্লা জানিয়েছেন, এক সপ্তাহ পরই চালু হতে পারে আইপিএল।

করোনা মহামারীতে মৃত্যুর মিছিল ভারতে। এরমধ্যে আইপিএল চালিয়ে নেওয়ায় বিসিসিআইয়ের কঠোর সমালোচনা হয়েছে। যদিও ভারতীয় ক্রিকেট বোর্ড খেলা চালিয়ে যাওয়ার পক্ষে দৃঢ় অবস্থানে ছিল। কিন্তু সোমবার কলকাতা নাইট রাইডার্সের দুই খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে তাদের ম্যাচ বাতিল করতে বাধ্য হয় টুর্নামেন্ট কর্তৃপক্ষ। পরপরই আসলে চেন্নাই সুপার কিংসেও করোনার থাবা বসানোর খবর।

এই অবস্থায় আইপিএলের ভবিষ্যৎ নিয়ে শঙ্কা জন্মে। আর আজ সকালে সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা ও অমিত মিশ্রর কোভিড পজিটিভের খবর এলে আরও নড়েচড়ে বসে আইপিএল কর্তৃপক্ষ। অবশেষে স্থগিতই করে দিয়েছে ২০২১ সালের প্রতিযোগিতা।

আজসারাবেলা/সংবাদ/মাখ/খেলাধুলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here