খালেদা জিয়ার বাসার সব স্টাফ করোনামুক্ত

0
21

সারাবেলা রিপোর্ট: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ভাড়া বাসা ফিরোজার আট জন স্টাফ করোনামুক্ত হয়েছেন। গত ১১ এপ্রিলের আগে-পরে তারা গুলশানের এই ভবনে করোনায় আক্রান্ত হন। ওই সময়েই নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে খালেদা জিয়ার। বর্তমানে তিনি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি আছেন।

শুক্রবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ‘চেয়ারপারসনের বাসার সব স্টাফের সর্বশেষ করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। সবাই এখন সুস্থ আছেন।’

এদিকে, খালেদা জিয়া এভার কেয়ারেই আছেন গত দুই দিন ধরে। তার শারীরিক অবস্থার বিষয়ে চিকিৎসকরা কথা বলবেন। শায়রুল কবির জানান, চিকিৎসকরা আজ বা কাল ম্যাডামের স্বাস্থ্যের আপডেট জানাবেন।

এর আগে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ওইদিন বিকালে আনুষ্ঠানিকভাবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ তথ্য জানান।

বুধবার (২৮ এপ্রিল) রাতে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্টেবল (স্থিতিশীল) রয়েছে। এভার কেয়ার হাসপাতালে বিএনপি প্রধানের চিকিৎসার জন্য ১০ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

অধ্যাপক জাহিদ বলেন, ‘ম্যাডামের অবস্থা স্টেবল। দেশবাসীসহ দলের নেতাকর্মীদের কাছে আমি উনার জন্য দোয়া করার কথা বলছি। আমরা খুবই আশাবাদী। ইনশআল্লাহ ম্যাডাম খুব শিগগিরই বাসায় ফিরে যাবেন।’

উল্লেখ্য, এর আগে ২৭ এপ্রিল রাত ৯টা ৩৫ মিনিটে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে খালেদা জিয়াকে স্বাস্থ্য পরীক্ষার জন্য এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত ১৫ এপ্রিল বিএনপি চেয়ারপারসন এভার কেয়ার হাসপাতালে সিটি স্ক্যান করান।

আজসারাবেলা/সংবাদ/মাখ/রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here