চট্টগ্রামে মাসব্যপী মাস্ক, স্যানিটাইজার ও খাবার বিতরণ করছেন যুবনেতা দেবু

0
118

সারাবেলা রিপোর্ট: করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সাধারণ মানুষদের সচেতন করতে চট্টগ্রামে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে চলছে মাসব্যাপী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও রান্না করা খাবার বিতরণ কর্মসূচী।

আজ সোমবার বিকেলে নগরীর ফিরিঙ্গি বাজার জাকির হোসেন হোমিওপ্যাথি কলেজ মাঠ ও
কোর্ট বিল্ডিং শহীদ স্মৃতিস্তম্ভ চত্বরে প্রায় ১২’শ দরিদ্র মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার ও রান্না করা খাবার বিতরণ করেন যুবনেতা দেবাশীষ পাল দেবু।

এ সময় দেবু বলেন, লকডাউনে মানুষের কষ্ট লাঘবে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের আহ্বানে মাসব্যাপী আমাদের এই কর্মসূচী অব্যাহত থাকবে। তারই অংশ হিসেবে ২৪ জানুয়ারি শহীদদের স্মরণে নির্মিত কোর্ট বিল্ডিংস্থ ‌স্মৃতিস্তম্ভ চত্বরে এবং ফিরিঙ্গি বাজারস্থ জাকির হোসেন হোমিও প্যাথি কলেজ প্রাঙ্গণে প্রায় ১২’শ মানুষের মাঝে রান্না করা খাবার, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছি।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহুর লাল হাজারী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, নিশাত চৌধুরী, রায়হান রেওয়াজ সজীব, মারুফ আহমেদ, ইমতিয়াজ আহমেদ বাবলা, মঈন উদ্দিন মঈনু, আমিনুল ইসলাম, শামীম আজাদ রুবেল, টারজান, আজাদ, নোমান শিহাব, সাদ্দাম হোসেন, আমিনুল ইসলাম আমিন, ফরহান, আরিফুল হক, ইমন, রাব্বি, জিসান, ইমাম, দিবলু দাশ, শুভ গুহ, মাহিন, জাহেদ, ইমরান, অপু দাশ, মিজান মিথু, সুমন দাশ, রিপন দাশ, স্বপন দাশ, অনু দাশ, মো. হুমায়ুন মোর্শেদ, মো. রুবেল, ফারুক সাগর, সুমন প্রমুখ।

আজসারাবেলা/সংবাদ/রই/সারাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here