বলিউড অভিনেতা গোবিন্দা ও তার স্ত্রী করোনায় আক্রান্ত

0
53

সারাবেলা রিপোর্ট: করোনার দ্বিতীয় ঢেউ ব্যাপকভাবে আছড়ে পড়েছে বলিউডে। একের পর এক বলিউড তারকা করোনার গ্রাসে। রোববারই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে গোবিন্দের। আপতত হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

গোবিন্দপত্নী সুনীতা আহুজা জানিয়েছেন, তিনি কয়েক সপ্তাহ আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। কলকাতা থেকে মুম্বাই ফিরেই করোনার উপসর্গ দেখা দেয় সুনীতার শরীরে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুনীতা বলেন, ‘আমার মনে হয় আমি কলকাতায় গিয়েই করোনা আক্রান্ত হয়েছি। আমি ও গোবিন্দ সেখানে একটি চ্যানেলের শোয়ের জন্য গিয়েছিলাম। ওখানে বেশ জনসমাগম ছিল এবং ছবি তোলবার ধুম পড়ে গিয়েছিল। মানুষজন খুব কাছে চলে আসছিল।’

‘মুম্বাই এসেই আমার শরীরে বেশ কিছু উপসর্গ দেখা দিয়েছিল এবং আমি নিজের পরীক্ষা করাই। তখন রিপোর্ট পজিটিভ আসে। আমি এখন এখন ঠিক আছি, এবার ও (গোবিন্দ) পড়ল করোনার গ্রাসে’, বলেন সুনীতা।

উল্লেখ্য, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে যোগ দিতে কলকাতায় এসেছিলেন গোবিন্দ ও সুনীতা। গোবিন্দের শরীরে আপতত যন্ত্রণা ও সর্দি রয়েছে।

সুনীতা বলেন, ‘ওর সর্দি হয়েছিল। আমরা ভাবলাম, কোভিড পরীক্ষা করিয়ে নেওয়াই ভালো। তবে খাবারে স্বাদ কিংবা গন্ধ পাচ্ছে। জ্বরও নেই। পাশাপাশি ও খাওয়াদাওয়া ঠিকমতো করছে।’


রোববার সকালে অক্ষয় কুমার করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। কয়েক ঘণ্টা পরেই গোবিন্দ নিজের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ হওয়ার কথা বলেন। এই মুহূর্তে আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, আমির খান, ফাতিমা সানা শেখ, আর মাধবন, পরেশ রাওয়ালের মতো বলিউড অভিনেতারা করোনা আক্রান্ত।

আজসারাবেলা/সংবাদ/দীব/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here