সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী করোনায় আক্রান্ত

0
43

সারাবেলা রিপোর্ট: বলিউড তারকাদের করোনায় আক্রান্তের খবর পাওয়া যাচ্ছে প্রায় প্রতিদিন। এবার জানা গেল কোভিড পজিটিভ সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

ভারতে করোনার দ্বিতীয় ধাপের প্রভাব চলছে। শুরু থেকেই বেশ সতর্ক রয়েছেন বাপ্পি লাহিড়ী। কিন্তু তবুও মহামারির কবল থেকে বাঁচতে পারেননি। বয়সের কথা বিবেচনা করে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছে ৬৮ বছরের শিল্পীকে।

চিকিৎসক বাপ্পি লাহিড়ীকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রেখেছেন। তার মেয়ে রেমা জানিয়েছেন, শিল্পীর শরীরে করোনার উপসর্গ দেখা মাত্রই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত কয়েকদিনে বাপ্পি লাহিড়ী ও তার পরিবারের সংস্পর্শে যারা এসেছেন, সবাইকে করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন রেমা।

করোনা পরিস্থিতি নিয়ে বেশ উদ্বেগ প্রকাশ করেছে ভারতে সরকার। বিষয়টি নিয়ে কিছুদিন আগে বৈঠকও করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আক্রান্তদের সংখ্যা বাড়তে থাকায় মহারাষ্ট্রে নাইট কারফিউ ঘোষণা করা হয়েছে।

বলিউড তারকাদের মধ্যে বর্তমানে করোনায় আক্রান্ত রয়েছেন মনোজ বাজপেয়ী, আর মাধবন, কার্তিক আরিয়ান, ফতিমা সানা শেখেরসহ অনেকে। এছাড়াও সম্প্রতি সুস্থ হয়েছেন রণবীর কাপুর ও সঞ্জয় লীলা বানশালি।

টিকা নেওয়ার পরেও করোনায় আক্রান্ত হচ্ছেন অনেকে। অভিনেতা পরেশ রাওয়াল ৯ মার্চ টিকা নেওয়ার একটি ছবি পোস্ট করেছিলেন। দেখা যাচ্ছে পাশে দাঁড়িয়ে আছেন এক স্বাস্থ্যকর্মী। ক্যাপশনে লিখেছিলেন, ‘ভি ফর ভ্যাক্সিন।’

এর কিছুদিন পরেই করোনা পজিটিভ হন পরেশ রাওয়াল। ২৬ মার্চ (শুক্রবার) তিনি টুইট করে বিষয়টি জানান।

 

আজসারাবেলা/সংবাদ/দীব/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here