আমরা শিখছি, পরেরবার ভালো করব : লিটন

0
39

সারাবেলা রিপোর্ট: আমরা এই ম্যাচ থেকে শিক্ষা নিয়ে পরের ম্যাচে ভালো করার চেষ্টা করব’- ম্যাচ হারের পর বাংলাদেশি অধিনায়কদের এই বক্তব্য সব ক্রিকেটপ্রেমীদের মুখস্ত হয়ে গেছে। বিষয়টা অনেকটা বিরক্তির পর্যায়েও চলে গেছে। আজ অধিনায়ক হিসেবে অভিষেক টি-টোয়েন্টি খেলতে নামা লিটন দাসের কণ্ঠেও শোনা গেল একই বক্তব্য।

অকল্যান্ডে সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ৬৫ রানে হেরে ৩-০ ব্যবধানে ধোলাই হয়েছে বাংলাদেশ। নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ চোটে পড়ায় শেষ টি-টোয়েন্টিতে দলের নেতৃত্বে ছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন কুমার দাস। স্মরণীয় ম্যাচটায় ব্যাট করতে নেমে তিনি ‘গোল্ডেন ডাক’ মারেন। ১০ ওভারে কিউইদের করা ১৪১ রানের জবাবে বাংলাদেশ ৯.৩ ওভারে ৭৬ রানে প্যাকেট হয়ে যায়।

ম্যাচ শেষে লিটন দাসের মুখে শোনা গেল সেই পুরনো কথা- তারা এখনও শিখছেন। দৃষ্টিনন্দন ব্যাটিংয়ের জন্য খ্যাতিমান এই ব্যাটসম্যান বলেন, ‘ব্যাটিং ও ফিল্ডিংয়ে আমরা ভালো করতে পারছি না। এটার মাশুলই গুনতে হয়েছে। উপমহাদেশের উইকেটে খেলে আমরা অভ্যস্ত। কিন্তু একইসাথে এটাও জানতে হবে বাউন্সি উইকেটে কীভাবে খেলতে হয়। আমরা শিখছি। শিখছি এখানকার উইকেট ও কন্ডিশনে কীভাবে খেলতে হয়। আশা করি পরেরবার ভালো করব।

আজসারাবেলা/সংবাদ/যুবায়ের/খেলাধুলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here