করোনায় আক্রান্ত এমপি সিমিন হোসেন রিমি

0
33

সারাবেলা রিপোর্ট: গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি করোনায় আক্রান্ত হয়েছেন। তার দুই ছেলেও সস্ত্রীক করোনায় আক্রান্ত। মঙ্গলবার (৩০মার্চ) দুপুরে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন তার স্বামী মোস্তাক হোসাইন।

তিনি জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য সরকারি নিয়ম অনুযায়ী গত বৃহস্পতিবার নমুনা দেন তিনি। পরদিন শুক্রবার নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে। তখন থেকেই তিনি হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। স্ত্রীসহ ছেলেরা এখন অনেকটাই সুস্থ আছেন। তাদের শারীরিক অবস্থাও উন্নতির দিকে। তারাও বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

সিমিন হোসেন রিমির স্বামী মোস্তাক হোসাইন আরও জানিয়েছেন, সিমিন হোসেন রিমির সর্দি-জ্বর রয়েছে। গতকাল সোমবার রক্তে অক্সিজেনের মাত্রা কিছুটা কমে গেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকের কাছে যান তিনি। সেখানে বেশ কিছু পরীক্ষা করান। মঙ্গলবার দুপুরে চিকিৎসকের পরামর্শে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা জানান, উপজেলাজুড়ে করোনা সংক্রমিতদের পাশে শুরু থেকেই সদা জাগ্রত সিমিন হোসেন রিমি। ঝুঁকি নিয়ে ঘরে ঘরে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেছেন। নিজের উদ্যোগে অ্যাম্বুলেন্স ভাড়া করে হাসপাতালে পাঠিয়েছেন রোগীদের। মানবিক সেবা দিয়ে এখন তিনি নিজেই আক্রান্ত।

আজসারাবেলা/সংবাদ/দীব/রাজনীতি

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here