৩০ কোটি টাকায় নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’

0
68

সারাবেলা রিপোর্টঃ প্রায় ৩০ কোটি টাকা ব্যয় করে নির্মাণ হয়েছে ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি। সোমবার রাজধানীর আর্মি গলফ ক্লাব গার্ডেনে জমকালো আয়োজনে ছবিটির টিজার প্রকাশ করা হলো। এ আয়োজনে ছবিটির ওয়েবসাটও উদ্বোধন করা হয়। এতে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

ড. বেনজীর আহমেদ তার বক্তব্যে ছবিটি নির্মাণের ব্যয় সক্রান্ত তথ্য দিয়ে বলেন, ‌সবাই জানেন অপারেশন সুন্দরবন ছবিটি নির্মাণ ব্যয় হয়েছে ৩-৪ কোটি টাকা। কিন্তু এখানে একটি বিষয় হলো র‌্যাব যদি এই সিনেমার সঙ্গে না থাকতো, সবরকম সাপোর্ট না দিতো তাহলে সিনেমাটির ব্যায় দাঁড়াতো ৩০ কোটিরও বেশি। তাই বলা যায় প্রায় ৩০ কোটি টাকা বাজেটের সিনেমা হচ্ছে অপারেশন সুন্দরবন।

এ আয়োজনেই আনুষ্ঠানিকভাবে জানানো হয় আগামী কোরবানি ঈদে সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনে র‍্যাবের কিছু দুঃসাহসিক কিছু অভিযান নিয়ে ‌’ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপংকর দীপন নির্মাণ করেছেন ছবিটি।

ছবিটিতে র‍্যাবের ভূমিকায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, তাসকিন রহমান। আরও আছেন নুসরাত ফারিয়া, মনোজ প্রামাণিক, কলকাতার দর্শনাসহ অনেক তারকা।

‘অপারেশন সুন্দরবন’ প্রযোজনা করছে র‍্যাব ওয়েলফেয়ার ট্রাস্ট। এর চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা।

দীপনংকর দীপন পরিচালিত প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’। ২০১৭ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ছবিটি চারটি ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে। এছাও ‘ঢাকা ২০৪০’ নির্মাধীন রয়েছে এই পরিচালকের।

আজসারাবেলা/সংবাদ/যুবায়ের/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here