এলএফবি’র ক্যারিয়ার এন্ড লাইফবিষয়ক লিডার্স টক শো

0
122

সারাবেলা রিপোর্ট: “লিডারস ফোরাম বাংলাদেশ (এলএফবি) – বাংলাদেশের প্রাইভেট এবং পাবলিক সেক্টরের পেশাজীবি লিডারদের একটি অনন্য এবং প্রিমিয়ার প্ল্যাটফর্ম। আগামী ২৭ ফেব্রুয়ারি এলএফবি আয়োজন করতে চলেছে “ক্যারিয়ার এবং জীবন” এর অধীনে লিডার্স টক শো। শোয়ের বিষয় হ’ল “বিল্ডিং মেটেরিয়াল শিল্পে ক্যারিয়ার গড়ার পথ”।

ক্যারিয়ার এন্ড লাইফ বিষয়ক এই টক শোতে আলোচক হিসেব থাকছেন দেশের বিল্ডিং ম্যাটেরিয়াল ইন্ডাস্ট্রির প্রধান তিন সেক্টরের তিনজন লিডার ।

হাসিব রন: বিল্ডিং ম্যাটেরিয়াল ইন্ডাস্ট্রিতে অনেক জনপ্রিয় এক নাম। পাশাপাশি তার রয়েছে FMCG সেক্টরের ভার্সেটাইল অভিজ্ঞতা। ক্যারিয়ার শুরু করেছিলেন BAT সাথে। নেতৃত্ব দিয়েছেন হোলসিম সিমেন্ট বাংলাদেশের সেল্স ডিপার্টমেন্ট এর প্রধান হিসেবে। এরপর কাজ করেছেন ট্রান্সকম বেভারেজ এর সেল্স হেড হিসেবে। আর এখন কাজ করছেন ডিবিএল সিরামিক এর সেল্স এন্ড মার্কেটিং বিভাগের প্রধান হিসেবে। তার রয়েছে প্রায় ১৬ বছরের বেশি সময় এর পেশাগত অভিজ্ঞতা। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ, এমবিএ করেছেন তিনি।

শহীদুজ্জামান রাজ: সিমেন্ট ইন্ডাস্ট্রিতে অনেক সুপরিচিত মুখ। ক্যারিয়ার শুরু করেছিলেন দেশের সবচেয়ে বড় এডভার্টিজিং এজেন্সীর সাথে। এরপর কাজ করেছেন দেশের অন্যতম রিয়েল এস্টেট এসেট ডেভেলপমেন্টে। লম্বা সময় নেতৃত্ব দিয়েছেন লাফার্জ সিমেন্ট বাংলাদেশের। কাজ করেছেন কর্পোরেট সেল্স ডিপার্টমেন্ট এর প্রধান হিসেবে। আর এখন কাজ করছেন থাইল্যান্ড বেজড মাল্টিন্যাশনাল সিমেন্ট কোম্পানী সিয়ামসিটি সিমেন্ট এর সেল্স এন্ড মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার হিসেবে। প্রায় ১৭ বছরের বেশী সময় ধরে যুক্ত আছেন বিল্ডিং ম্যাটেরিয়াল ইন্ডাস্ট্রির সাথে। ঢাকা বিশ্ববিদ্যালয় এর বিজনেস স্টাডিস ফ্যাকাল্টি থেকে বিবিএ, এমবিএ করেছেন তিনি।

মোহাম্মদ মামুন কবীর: বিল্ডিং ম্যাটেরিয়াল ইন্ডাস্ট্রিতে আরেক সুপরিচিত মুখ। ক্যারিয়ার শুরু করেছিলেন দেশের সবচেয়ে বড় সিমেন্ট কোং শাহ সিমেন্ট এর সাথে। এরপর কাজ করেছেন প্রিমিয়ার সিমেন্টে। লম্বা সময় কাজ করেছেন লাফার্জ সিমেন্ট বাংলাদেশের এরিয়া সেল্স ম্যানেজার হিসেবে। কাজ করেছেন BSRM STEEL এর সেল্স লিড হিসেবে। এখন কাজ করছেন দেশের বড় স্টিল কোম্পানি GPH এর সেল্স এন্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার হিসেবে। প্রায় ১৮ বছরের বেশী সময় ধরে যুক্ত আছেন বিল্ডিং ম্যাটেরিয়াল ইন্ডাস্ট্রির সাথে। ঢাকা বিশ্ববিদ্যালয় এর লোক প্রশাসন বিভাগ থেকে অনার্স এবং মাস্টার্স করেছেন তিনি।

স্ট্রিমড লাইভ সেশনটি শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৯টায় প্রচার হবে। আর অনুষ্ঠান সঞ্চালনা করবেন লিডারস ফোরাম বাংলাদেশ (এলএফবি) এর ফাউন্ডার খন্দকার কবীর।

আজসারাবেলা/সংবাদ/কেটি/রাজধানী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here