‘আমি ইতিহাস গড়তে চাই’

0
59

সারাবেলা ডেস্ক : এই মুহূর্তে বলিউডের নারী নৃত্যশিল্পীদের তালিকা করলে একেবারে প্রথম সারিতে থাকবে যার নাম, তিনি নোরা ফাতেহি। ‘সাকি সাকি’, ‘দিলবার দিলবার’ গানগুলোয় তার নাচের মুদ্রায় মাত হয়েছে দর্শক। তবে এই পথচলাটা মোটেও সহজ ছিল না। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতে কাজ করার অভিজ্ঞতা ও নিজের লক্ষ্য নিয়ে কথা বলেন নোরা।

তার ভাষ্যে, ‘আমি বলিউডে ইতিহাস গড়তে চাই।’ সঙ্গে মরক্কান-কানাডিয়ান অভিনেত্রী যোগ করেন, ‘শিল্পী পরিচয়টা আমার জন্য বাড়তি পাওয়া। ভেতর ভেতর আমি খুবই উন্মাদ, একটু অস্বাভাবিক, ক্ষুধার্ত ও উচ্চাকাক্সক্ষী। আমার উচ্চাকাক্সক্ষী স্বভাবের জন্য মাঝে মাঝে নিজেকেই ভয় পাই।’

আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। তার মধ্যে ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেব জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ উল্লেখযোগ্য। হিন্দির পাশাপাশি দক্ষিণী ছবিতেও নোরা সমান দক্ষ। তেলুগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার সরব উপস্থিতি নজর কাড়ে।

তবে কেবল বড়পর্দাই নয়, টেলিভিশন এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯’, ‘ঝালাক দিখ লা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়্যালিটি শোতেও তার পারফরম্যান্স ছিল নজরকাড়া।

আজসারাবেলা/কেটি/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here