সাতপাঁকে বাঁধা পড়লেন দিয়া মির্জা

0
27

সারাবেলা রিপোর্ট: আবারও সাতপাঁকে বাঁধা পড়লেন দিয়া মির্জা। সকল জল্পনা পাড়ি দিয়ে ১৫ ফেব্রুয়ারি (সোমবার) স্বামী বৈভবের সঙ্গে মালাবদল করলেন এই বলিউড তারকা। বিয়ে শেষে নব দম্পতি বাইরে এলেন হাতে হাত রেখে। লাল বেনারসি পরা দিয়া সবার সঙ্গে পরিচয় করে দিলেন জীবনসঙ্গীর।

কোনওরকম আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান ছাড়া শুভ কাজ সারলেন দিয়া মির্জা। চার হাত এক হওয়ার সাক্ষী থাকলেন কেবল পরিবার ও কাছের বন্ধুরা। বলিউড তারকাদের মধ্যে দেখা যায় অদিতি রাও ও জ্যাকি ভাগনানিকে। সব মিলিয়ে ৫০ জন হাজির ছিলেন বিয়ের আয়োজনে।

বলিউড তারকাদের বিয়ে মানেই বিভিন্ন শর্ত। জায়গার গোপনীয়তা, ক্যামেরার নিষেধাজ্ঞা, পাপারাজ্জিদের ফাঁকি দেওয়া। চারদিকে নিরাপত্তা বেষ্টনী দিয়ে বিয়ের পিঁড়িতে বসেন তারা। এইতো গত মাসে বরুণ ধাওয়ানের বিয়েতেও এমনটা দেখা গিয়েছিলে।
কিন্তু দিয়া মির্জা বিয়ে নিয়ে আগে থেকে কিছু প্রকাশ না করলেও এসব কোনো শর্ত ছিল না। বরং বিয়ে শেষে নিজেই পাপারাজ্জিদের মিষ্টি বিলিয়েছেন এই বলিউড তারকা। দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। জীবনসঙ্গীর নিয়ে সবার সঙ্গে কথা বলেছেন তিনি।

উল্লেখ্য, গত বছর করোনার সময় বৈভব রেখির সঙ্গে সম্পর্কে জড়ান দিয়া মির্জা। এরপর থেকে নিয়মিত বিভিন্ন জায়গায় ঘুরছেন তারা। তবে সম্পর্ক ও প্রেমিকের সঙ্গে ছবি প্রকাশ নিয়ে সচেতন ছিলেন দিয়া। গণমাধ্যমের সামনে এ নিয়ে কথাও বলেননি তিনি।
প্রায় এক বছর প্রেম শেষে বিয়ের সিদ্ধান্ত নেন দিয়া-বৈভব। যেমন সিদ্ধান্ত তেমন কাজ। কোনো বিলম্ব ছাড়াই ছাদনাতলায় বসার সিদ্ধান্ত নেন তারা।

 

আজসারাবেলা/সংবাদ/দীপক/বিনোদন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here