রাজনৈতিক দলগুলোর অস্তিত্ব হুমকির মুখে: জি এম কাদের

0
27

সারাবেলা রিপোর্ট: বর্তমান সময়ে সরকারদলীয় প্রার্থীরা নির্বাচনে অর্থ ও পেশিশক্তি ব্যবহার করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

তিনি বলেন, এমন বাস্তবতায় প্রশাসন সহায়তা করছে সরকারি দলের প্রার্থীদের। নির্বাচনে অবৈধ ও অনৈতিক কর্মকাণ্ডে বাধা দিচ্ছে না প্রশাসন। ফলে নির্বাচনের ফলাফল একতরফা হয়ে যাচ্ছে।

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় মিলনায়তনে পল্লীবন্ধু পদক-২০২১ বাস্তবায়ন পরিষদের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জি এম কাদের বলেন, দেশে বর্তমান অবস্থায় রাজনৈতিক দল ও সংগঠনগুলোর অস্তিত্ব হুমকির মুখে পড়ছে। এভাবে চলতে থাকলে দেশের রাজনীতিতে শূন্যতা সৃষ্টি হয়ে অপশক্তির উত্থান হওয়ার আশঙ্কা রয়েছে। তাই অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠান করতে সংশ্লিষ্টদের আরো কার্যকর উদ্যোগ নিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সভাপতিমণ্ডলীর সদস্য এটিইউ তাজ রহমান, হাজি সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুল ইসলাম সেন্টু প্রমুখ।

 

আজসারাবেলা/সংবাদ/দীপক/রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here