‘নো মাস্ক, নো সার্ভিস’ ক্যাম্পেইন শুরু করল সুচিন্তা

0
265

সারাবেলা রিপোর্ট: করোনাভাইরাসের সেকেন্ড ওয়েভ মোকাবিলায় মাস্ক ব্যবহার নিশ্চিত করতে আজ (২৩ নভেম্বর) সোমবার সকাল ১১ টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে কার্যক্রমটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক, বিগ্রেডিয়ার জেনারেল ডা. জুলফিকার আহমেদ আমিন।

তিনি বলেন, এই মুহুর্তে মাস্ক ছাড়া আমাদের বিকল্প নেই। তাই মাস্ক ব্যবহার অপরিহার্য। মাস্ক ছাড়া কেউ সেবা নিতে আসলে তাকে সেবা দেয়া হবে না। তাই মাস্ক ব্যবহারে আমাদের সকলকেই নিজ নিজ জায়গা থেকে উদ্ভুদ্ধ হতে হবে।

এই কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করেন উক্ত বিশ্ববিদ্যালয়ের হেপাটলজি বিভাগের চেয়ারম্যান ও সুচিন্তা বাংলাদেশের পরিচালক অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

তিনি বলেন, করোনা মোকাবিলায় সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ হচ্ছে সচেতনতা। সবাই যদি মাস্ক ব্যবহার করে তবে করোনার সংক্রমণ অনেক কমে যাবে। করোনা মোকাবিলায় সচেতনতামূলক ক্যাম্পেইন অত্যন্ত জরুরি। তাই ভাইরাস মোকাবিলায় সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

এই ক্যাম্পেইন আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ডা. নাজমুল করিম, ডা. শেখ মো. নুর-ই-আলম ডিউ, সহযোগী অধ্যাপক, ও সহকারী পরিচালক (হাসপাতাল), ডা. পবিত্র কুমার দেবনাথ।

সকালে আনুষ্ঠানিক কার্যক্রম শেষে সুচিন্তা স্টুডেন্ট উইংসের কর্মীরা হাসপাতালে বহির বিভাগে বিনামূল্যে মাস্ক বিতরণের পাশাপাশি জনগনকে মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করেন।

আজসারাবেলা/সংবাদ/রই/রাজধানী/সুচিন্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here