মিথিলাকে নিয়ে মুখ খুললেন কলকাতার নির্মাতা সৃজিত

সারাবেলা রিপোর্ট: গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিচ্ছেদের পর অনেক পুরুষের সঙ্গেই জড়িয়েছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার নাম। সে তালিকায় সর্বশেষ নামটি কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি।

দুই বাংলার শোবিজেই জোর গুঞ্জন, প্রায় দুই বছর ধরেই নাকি চলছে তাদের মন দেওয়া-নেওয়া। খুব শিগগিরই তারা বিয়ে করবেনও বলেও গুঞ্জন ছড়িয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

সৃজিতের সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে আলোচনা যখন তুঙ্গে তখন মিথিলার জীবনে বয়ে গেল ঝড়। বাংলাদেশের ছোট পর্দার পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে কয়েকটি অন্তরঙ্গ স্থিরচিত্র প্রকাশ পেয়েছে মিথিলার। সেটা নিয়ে তোলপাড় চারদিকে। এরই মধ্যে যারা আইডি হ্যাক করে ব্যক্তিগত ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন তাদের শনাক্ত করতে আইনি ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মিথিলা।

পুরো বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে এক বিশাল স্ট্যাটাসও পোস্ট করেছিলেন মিথিলা। যদিও তিনি পরবর্তীতে সেটি ডিলিট করে দিয়েছেন।

এদিকে, সমালোচনার মুখে মিথিলার পাশে পেয়েছেন তার অনেক সহকর্মীকে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন সৃজিত মুখার্জিও। মুখ খুলেছেন তিনি মিথিলার ঘটনাটি নিয়ে।

টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে সৃজিত বলেন, ‘কারও ব্যক্তিগত জীবন নিয়ে এমন করা অপরাধ। যে বা যারা এই কাজটি করেছে অন্যায় করেছে। শাস্তি পাওয়া প্রয়োজন। তবে এই অবস্থার মধ্যেও মিথিলা যেভাবে বিষয়টি সামাল দিচ্ছেন তা সত্যি প্রশংসার যোগ্য।

ফেসবুকে তিনি যে স্টেটমেন্ট দিয়েছেন সেটি সত্যি অসাধারণ। এটি তার প্রতি আরও গর্ব বাড়িয়ে দিয়েছে আমার।’

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ফাহমির সঙ্গে ছবিগুলো ২০১৭-২০১৮ সালের বলে জানিয়েছেন মিথিলা। মিডিয়া পাড়ায় গুঞ্জন, সেই সময় থেকে প্রেম ছিল ফাহমি-মিথিলার। তবে ভারতীয় গণমাধ্যম সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের খবর প্রকাশ হলে ফাহমি-মিথিলার প্রেমের গুঞ্জন ঢাকা পড়ে যায়।

আজসারাবেলা/সংবাদ/রই/বিনোদন

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.