হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিল বিজিবি

নূরে আলম সিদ্দিকী নূর,বিরামপুর (দিনাজপুর): দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফকে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার বেলা সাড়ে ১১টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন ও আটাপাড়া ক্যাম্প কমান্ডার সুবেদার চাঁন মিয়া বিএসএফের হাতে মিষ্টি উপহার দেন।

এ সময় ভারতের সীমান্তের হিলি ক্যাম্প কমান্ডার এসি জয়পাল শিংয়ের বিএসএফের রায়গঞ্জ সেক্টর কমান্ডার ও পতিরাম-১৯৯ ও ১৮৩ বিএসএফ ব্যাটালিয়ন অধিনায়ক, স্টাফ অফিসার, বিভিন্ন ক্যাম্পের জন্য এগারো প্যাকেট মিষ্টি তুলে দিয়ে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে দুর্গাপূজার শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

এসময় সেখানে বিজিবির চেকপোষ্ট কমান্ডার নায়েক রাকিব হোসেন ও বিএসএফের চেকপোষ্ট কমান্ডার সুদর্শন কুমারসহ উভয় বাহিনীর নারী ও পুরুষ সৈনিকগণ উপস্থিত ছিলেন।

বিজিবি’র হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন জানান, শুক্রবার থেকে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার জয়পুরহাট ২০-বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে তাদের শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানানো হয়েছে।

আজসারাবেলা/সংবাদ/রই/সারাদেশ

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.