ফের বিতর্কে জাইরা ওয়াসিম!

সারাবেলা রিপোর্ট: আরও একবার বিতর্কে উঠে এলো অভিনেত্রী জাইরা ওয়াসিমের নাম। সৌজন্যে প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম পোস্ট। শনিবার নিজের পরবর্তী ছবি ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারের দিন ঘোষণা করে ওই ছবির বাকি অভিনেতাদের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

ছবিটিতে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন, অভিনেতা ফারহান আখতার, রোহিত সরাফ এবং জাইরা ওয়াসিম। ছবিটিতে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘সেপ্টেম্বরের ১৩ তারিখ টরেন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’। ছবির বাকি টিমের সঙ্গে দেখা করার জন্য তর সইছে না আমার।’

বিতর্কের সূত্রপাত এর পরই। নেটিজেনদের একাংশের বক্তব্য, বলিউড ক্যারিয়ার ছেড়ে দেয়া জাইরা ওই ছবিতে কী করছেন? এখানে জানিয়ে রাখা ভালো, মাস কয়েক আগে ইনস্টাগ্রামে বড়সড় পোস্ট দিয়ে বলি টাউনকে চিরতরে বিদায় জানান ‘দঙ্গল’ অভিনেত্রী। কারণ হিসেবে লিখেছিলেন, কোনও দিন জনগণের আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চাননি। ইন্ডাস্ট্রি থেকে অনেক সমর্থন ও ভালোবাসা পাওয়া সত্ত্বেও গ্ল্যামারের পথে তার নষ্ট এবং বিপন্ন হচ্ছিল ধর্মবিশ্বাস।
সেই ঘটনার প্রসঙ্গ টেনে এনেই প্রিাংঙ্কার ওই পোস্টে অনেকে কমেন্ট করেছেন, ওয়ার্ল্ড প্রিমিয়ারে যোগ দেয়ার সময় তোমার ধর্মবিশ্বাস বিপন্ন হচ্ছে না জাইরা?’ আবার কেউবা লিখেছেন,‘লাইম লাইটে আসতেই কি তখন তোমার ওই সিদ্ধান্তের কথা বলেছিলে? সবটাই মিথ্যে ছিল তবে?’

কারু জানিয়েছেন, জাইরা এই ছবিতে এনাদের সঙ্গে কী করছে? আমি তো ভেবেছিলাম ও বোধহয় সন্ন্যাসী হয়েছে। তবে সবাই যে নেতিবাচক কমেন্ট করেছেন এমনটা নয়। কেউ লিখেছেন,ছবিটা হয়তো সারার ওই সিদ্ধান্তের আগে তোলা হয়েছে।

সে সময় মাত্র ১৮ বছর বয়সী জাইরার ওই সিদ্ধান্তে সাময়িক ভাবে স্তম্ভিত হয়ে গিয়েছিল বলিউড। কেউ কেউ তার ব্যক্তিগত সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছিলেন। আবার কেউ বা বলেছিলেন জাইরা নাকি ‘অকৃতজ্ঞ’। অভিনেতা অনুপম খের বলেছিলেন নিজের ইচ্ছায় নয়, বাধ্য হয়েই নাকি ওই চরম সিদ্ধান্ত নিতে হয়েছিল জাইরাকে।

কাশ্মীরের ৩৭০ ধারা বিলুপ্তির পরও টুইটারে পোস্ট করতে দেখা গিয়েছিল জাইরাকে। কাশ্মীরের জনগণের প্রতি সমর্থন জানিয়ে তিনি লিখেছিলেন, ‘এও একদিন কেটে যাবে’। কিন্তু তারপর থেকেই নিজেকে গুটিয়ে নেয়া শুরু করেছিলেন বলিউডের অন্যতম সেরা উঠতি ওই প্রতিভা।

আজসারাবেলা/সংবাদ/রই/বিনোদন

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.