আবুধাবি দক্ষিণ আমিরাতে আওয়ামী লীগের কমিটি গঠন

সারাবেলা ডেস্কঃ প্রবাসেও আওয়ামী লীগ কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের উন্নয়ন ভিন-দেশিদের কাছে তুলে ধরে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে। সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি ও আল আইন নিয়ে নবগঠিত আবুধাবি দক্ষিণ আমিরাতের সম্মেলনে বক্তারা এসব বলেন।

বৃহস্পতিবার আল আইনের একটি রেস্তোরাঁয় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আবুধাবি দক্ষিণ আমিরাত আওয়ামী লীগের আহ্বায়ক কাছা উদ্দিন কাছা। সদস্য সচিব বদরুল সিদ্দিকী ও যগ্ম সচিব খালেদ আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আরব-আমিরাত আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মনির।

প্রধান বক্তা ছিলেন দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত আওয়ামী লীগের সহ-সভাপতি রহমত আলী শোয়েব, আয়ীর আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা হারুনুর রশিদ, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল, শারজাহ আওয়ামী লীগের উপদেষ্টা বচন মিয়া তালুকদার, তারামিয়া, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুহেল, আজমান আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন, মিসবাহ উদ্দিন মিসবাহসহ বিভিন্ন স্টেট থেকে আগত আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য দেন।

উল্লেখ্য, জনসভাকে স্বাগত এবং সমর্থন জানিয়ে সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সে বক্তব্য দেন। পরবর্তীতে কাছা উদ্দিন কাছাকে সভাপতি, রহমত আলী সুহেবকে সহ-সভাপতি, বদরুল সিদ্দিকীকে সাধারণ সম্পাদক, খালেদ আহমদকে সহ-সাধারণ সম্পাদক, আবুল হাসনাত ও মোহাম্মদ শওকতকে সাংগঠনিক সম্পাদক করে নবনির্বাচিত দক্ষিণ আরব-আমিরাত কমিটি ঘোষণা করা হয়।

আজ সারাবেলা/সংবাদ/সাআ/প্রবাস

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.