ধসে পড়া ভবনে মিলল বাবা-ছেলের মরদেহ

সারাবেলা রিপোর্ট: রাজধানীর পুরান ঢাকার পাটুয়াটুলী এলাকায় ধসে পড়া ভবনের ধ্বংসস্তূপ থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন- ফল ব্যবসায়ী জাহিদুল ব্যাপারী ও তার ছেলে শফিকুল ব্যাপারী (১৮)।

বুধবার রাত ৮টার দিকে জাহিদুল ব্যাপারী এবং রাত ১২টার দিকে তার ছেলে শফিকুল ব্যাপারীর মরদেহ ধ্বংসস্তূপের নিচে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাত ৮টার দিকে জাহিদুলের মরদেহ ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে।

এদিকে রাত ১২টায় শফিকুল ব্যাপারীর মরদেহ ধ্বংসস্তূপের নিচে পাওয়ার কথা গণমাধ্যমকে জানান ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন ম্যানেজার মোহাম্মদ আলী।

এর আগে বুধবার দুপুর দেড়টার দিকে ভবনটি ধসে পড়ার পর পুলিশ সেখানে যায়। ঘটনাস্থলে সূত্রাপুর থানার ওসিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাড়ির মালিক জাহিদুলের আত্মীয় সালাম বলেন, জাহিদুল এই এলাকায় ফল ব্যবসা করে। তার ছেলে তাকে সহযোগিতা করে। তারা দুজনই এই বাড়িতে থাকত।

তিনি বলেন, গতকাল রাত ১১টায় তার সঙ্গে আমার দেখা হয়েছিল। সকালে তার ফলের দোকান বন্ধ দেখে ফোন দেই। কিন্তু তার ফোন বন্ধ পাই। পরে তার ভাই ও আমি এসে দেখি ছাদ ধসে পড়েছে। সম্ভবত রাতেই ছাদ ধসেছে।

আজসারাবেলা/সংবাদ/রই/রাজধানী

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.