এক দৃশ্যেই ৭০ কোটি টাকা!

বিনোদন ডেস্কঃ মাথা ঘুরিয়ে দেয়ার মতোই ঘটনা। কারো কারো পুরো জীবনেই ১ কোটি টাকা দেখা হয় না। তাদের কাছে খবরটা মাথা ঘুরিয়ে দেয়ার মতোই বটে। মাত্র ৮ মিনিটেই খরচ হয়ে গেল ৭০ কোটি টাকা!

হলিউডে এমনটা অবশ্যই হরহামেশাই হয়। হাজার কোটি টাকা খরচ করে নির্মাণ করা হয় সিনেমা। সেসব মুক্তি পেয়ে লাভের মুখও দেখে। বিস্তৃত বাজারের ওপর নির্ভর করে হলিউডের সঙ্গে পাল্লা দিয়ে ভারতীয় সিনেমারও বাজেট বেড়েছে।

সেখানেও নিয়মিতই নির্মিত হচ্ছে শত কোটি টাকা ব্যয়ে সিনেমা। বহুল আলোচিত ‘বাহুবলী’ তার অন্যতম উদাহরণ। সেই ছবির নাম ভূমিকায় অভিনয় করা প্রভাস এবার হাজির হচ্ছেন আরও একটি বিগ বাজেটের চলচ্চিত্রে।

এর নাম ‘সাহো’। ছবিটির একটি ৮ মিনিটের দৃশ্যেই খরচ করা হয়েছে ৭০ কোটি টাকা। যেখানে এই টাকা দিয়ে বাংলাদেশে ৭০টি সিনেমা বানানো যায়। বলিউডেও তারকা সমৃদ্ধ দুটি সিনেমা নির্মাণ হবে এই বাজেটে।

স্বভাবতই আলোচনায় এসেছে বিষয়টি। সিনেমাপ্রেমীদের মনে দেখা দিয়েছে কৌতূহল, কী থাকবে ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে ব্যয়বহুল এই ৮ মিনিটের দৃশ্যে?

ভারতীয় গণমাধ্যমে বলা হচ্ছে, ‘সাহো’ ছবির সেই ৮ মিনিটের দৃশ্যটি হবে অ্যাকশনের। যেখানে নায়ক তার শত্রুদের বধ করবেন নানা চমক জাগানিয়া মারপিটের কলাকৌশলে।

এই হাই বাজেট অ্যাকশন দৃশ্যটির শুটিং হয়েছে আবুধাবিতে। ছবির চিত্রগ্রাহক মাধি দাবি করছেন, তার নতু্ন ছবিটি নতুন ইতিহাস তৈরি করবে ভারতীয় চলচ্চিত্রে।

এরই মধ্যে অবশ্য ট্রেলার প্রকাশ হয়েছে ‘সাহো’র। তার ঝলকেই বোঝা গেছে এ ছবি জমজমাট চোখ ধাঁধানো অ্যাকশন দৃশ্যে সমৃদ্ধ। সম্প্রতি সামনে এসেছে ৮ মিনিটের চাঞ্চল্যকর তথ্যটি, যা দর্শকের আগ্রহ আরও বাড়িয়ে দিলো ছবিটির প্রতি।

এ ছবিতে প্রভাসকে দেখা যাবে বহুমাত্রিক এক জটিল চরিত্রে। অন্যদিকে শ্রদ্ধা কাপুর রয়েছেন পুলিশ আধিকারিকের চরিত্রে। প্রভাস ও শ্রদ্ধার পাশাপাশি এ ছবিতে দেখা যাবে জ্যাকি শ্রফ, নীল নীতিন মুকেশ, মন্দিরা বেদী, চাঙ্কি পান্ডে, মহেশ মঞ্জারেকর, অরুণ বিজয় এবং মুরলি শর্মাকে।

সুজিত পরিচালিত ‘সাহো’ ছবিটি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট, ভারতের স্বাধীনতা দিবসে।

আজ সারাবেলা/সংবাদ/সাআ/বিনোদন

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.